ডিজিটাল মার্কেটিং কিভাবে শিখব - ডিজিটাল মার্কেটিং শেখার উপায়

আপনি ডিজিটাল মার্কেটিং শিখতে পারেন দেখুন। ডিজিটাল মার্কেটিং শিখতে একটি উপায় খুঁজুন। কি ডিজিটাল মার্কেটিং কটাক্ষপাত করা এবং কেন? এছাড়াও আপনি একটি ডিজিটাল মার্কেটিং পেশা এবং ডিজিটাল মার্কেটিং উপার্জন করতে পারেন কিভাবে জানতে পারেন।

আমরা ডিজিটাল মার্কেটিং দ্বারা প্রতি মাসে রাজস্ব লক্ষ লক্ষ করছেন।  আপনি আমাদের মত ডিজিটাল মার্কেটিং দ্বারা মিলিয়ন মিলিয়ন ডলার প্রতি মাসে উপার্জন করতে চান?

ডিজিটাল মার্কেটিং শেখার উপায় জানুন

আমি জানি আমি ফ্রিল্যান্সিং কাজ ছেড়ে করছি কেন? প্রতি মাসে আমি ফ্রিল্যান্সিং দ্বারা অর্থের লক্ষ লক্ষ উপার্জন। 

আমার মূল উদ্দেশ্য আপনি মারা গেলে, আপনার ছেলে, মেয়ে, স্ত্রী আপনার ব্যবসার হাল নিতে পারে, যাতে কিভাবে ভরাট পেশা নির্মাণ করতে আপনি শেখানো হয়।

ডিজিটাল মার্কেটিং ক্যারিয়ার

এখন আপনি প্রশ্ন করতে পারেন যে, ভাই আপনি মাসে এত টাকা আয় করছি!! সুতরাং এটা করতে! আমাদের শিক্ষাদান আপনার পয়েন্ট কি?

একটি বিন্দু আছে। এর বিন্দু কি দেখতে দিন!!

২ সাধনা করছেন আর প্রথম যেটা আমি ভাগ করতাম: আয় মূলত পরীক্ষান্তে। অনলাইনে আয় এবং প্যাসিভ আয়। সহজ কথায়, সক্রিয় আয় আপনি কি করবেন না কি। উদাহরণস্বরূপ, কাজ, খানকি ছাদের চলমান, চা ইত্যাদি বিক্রি। অন্য দিকে, প্যাসিভ আয় আপনি না যে কাজ, কিন্তু, আপনার আয় আসতে চলতে থাকবে। আমার মত ঘুমাও, তাই না?

ফ্রিল্যান্সিং সক্রিয় এবং প্যাসিভ আয়ের দুটি উপায় আছে। আপনি সক্রিয় আয় ছাড়া প্যাসিভ আয় ফ্রিল্যান্সিং হতে হবে, অধিকার? তাই আসুন দেখা যাক, ফ্রিল্যান্সিং কাজগুলো কিছু সক্রিয় আয় এবং প্যাসিভ আয় কিছু কাজ করে হতে পারে!

বিভিন্ন বাজারে ওয়েবসাইটে ফ্রিল্যান্সিং কাজ সক্রিয় আয়ের কিছু উদাহরণ। একটি অতিরিক্ত পরিশ্রম আছে, ফিলার, তন্তু, ইত্যাদি। এই বাজারে ওয়েবসাইটে প্রতিদিন, আমি আপনার মত ফ্রিলান্সারের অনেক যোগ করছি। কাজ অনুপাত উচ্চ নয়। সুতরাং, আপনি এই বাজারে ওয়েবসাইটে ফ্রিল্যান্সিং হয়, আপনি একবার আপনার কাজ শেষ করার জন্য আরো কঠিন হয়ে যাবে।

এছাড়াও সক্রিয় আয় হিসাবে এই বাজারে ওয়েবসাইটের কাজ। সুতরাং, সপ্তাহে অসুস্থ হলে আপনি কিছু করতে পারবেন না, কোন অর্থ প্রদান করা হবে।

আমি এই মার্কেটপ্লেস ওয়েবসাইটের মাধ্যমে যেতে ব্যবহৃত। কিন্তু আমি এখন এটা পছন্দ করবেন না। আমি প্যাসিভ আয় আছি কারণ। প্যাসিভ আয় আপনি কাজ করবে না, যা আয় হয়।

ডিজিটাল মার্কেটিং এবং কেন কি? ডিজিটাল মার্কেটিং ক্যারিয়ার

চলুন শুরু করা যাক আপনি একটি ভিডিও তৈরি বলে এবং এটি আপলোড ইউটিউব। আপনি কি জানেন, আরো মানুষ আপনার ভিডিও দেখতে, আরো আপনি উপার্জন করবেন। আমি ইউটিউবে, আরো মানুষ প্রতিদিন উপহাস মানে এবং আরো মানুষ আসা!!

আবার, আপনি খবর ভাগ যেখানে প্রথম আলো মত একটি ওয়েবসাইট আছে। আপনি আরো মানুষ ইন্টারনেট ব্যবহার আরো আপনি উপার্জন জানি।

এই ওয়েবসাইট বা ইউটিউব উদাহরণ থেকে প্যাসিভ আয় হতে পারে এখানে। আর মজার ব্যাপার হলো, এই রাস্তা আরো মানুষ আসতে হবে, আরো মানুষ উপার্জন হবে। 

আপনি আমি এই রাস্তা কাজ যদি আরও অনেক বেশি মানুষের কাজ করতে আসা জানি যে, আমার ভিতরের বৃদ্ধি হবে। এখন আপনি এটা আপনি শেখান মানে কি জানতে হবে।!

কিন্তু, আমরা আপনার ব্যবসার এলাকায় প্রবেশ করেন, আপনার আয় হ্রাস করা হবে না?

আপনি ইতিমধ্যে জানেন, নেইবারহুড ছেদ এ শুধুমাত্র একটি দোকান আছে এবং বাজারের দোকান অনেক আছে। বাজারে দোকানদার অনেক, তবে, আরো চন্দ্রমল্লিকা আশপাশ আর দোকান এ বিক্রি করতে অনেক আছে। একমাত্র কারণ আরো রাস্তা ছেদ তুলনায় বাজারে মানুষ আছে যে হয়। সুতরাং, আপনি কি জানেন, আমরা শেখান চলুন আরো মানুষ, আমরা শিখতে যাচ্ছেন আরো মানুষ।


কত টাকা ডিজিটাল মার্কেটিং দ্বারা দেওয়া যেতে পারে ভাই, তুমি কি প্রতি মাসে লাখ লাখ আয় করিয়েছো কোনো?

আমি প্রমান করেই ছাড়বো আমি ডিজিটাল মার্কেটিং আপনি শেখান হবে প্রায় সব উপায়ে আবরণ। আপনার কম্পিউটার থেকে ফাইল ডিলিট হচ্ছেনা?? তারপর আপনি বাকি কি জানতে পারবেন।


এটা বয়ঃসন্ধিকালের জন্য সম্পূর্ণ প্যাসিভ আয়।

গুগল এডসেন্স, ওয়েবসাইট ছাড়াও, সেল, স্থানীয়, এডি প্রকাশনা, কাজ করতে মার্কেটপ্লেস ওয়েবসাইট, অধিভুক্ত বিপণন, কোর্স বিক্রি, ওয়েবসাইট ইউটিউব ভিডিও আপলোড করে সৃষ্টি, নিবন্ধ লিখুন, এবং ডিজিটাল ইডি সংস্থা, আয় তৈরি কিভাবে তার সবকিছু করতে আপনি শেখান।

ডিজিটাল মার্কেটিং নিয়ে প্রতি নিহত আমাদের সাইটে আর্টিকেল পাবলিশ করা হবে, তাই চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন