Facebook Update 2021, How to take your Facebook business forward
আধুনিক গ্রাহকরা আনতে এবং আমরা পুনঃব্যবস্থাপনা যাকে বলি সেগুলিতে তাদের ফিরিয়ে আনতে সামাজিক যোগাযোগমাধ্যম আধুনিক ব্যবসায় প্রধান ভূমিকা পালন করে।

ব্যবসায়ের জন্য দুঃখজনক হলেও সত্য যে ফেসবুক বারবার তাদের নিউজফিড অ্যালগরিদমগুলিকে পরিবর্তিত করেছে এই পরিবর্তনে কিছু বিষয়বস্তুকে অগ্রাধিকার দিয়েছে, যেখানে কিছু ছোট সংস্থার যাদের ব্যবসায়িক গবেষণা এবং উন্নয়ন প্রক্রিয়া নেই তারা সবচেয়ে কঠিন সময় পেরিয়েছে।


বড় এবং ছোট সমস্ত সংস্থার জন্য কাজ করার আশা করা কিছু জিনিস নিয়ে আসার চেষ্টা করা হয়েছে।


সবার আগে আপনার জানা দরকার ফেসবুকের অ্যালগরিদম কী?


সহজ কথায় বলতে গেলে, ফেসবুক ব্যবহারকারীরা কীভাবে ফেসবুকে প্রবেশের পরে তারা কী দেখতে পাবে তার নিয়মটি হল ফেসবুক অ্যালগরিদম।


এটি সাধারণত 4 বেসিক উপর কাজ করে


1. ইনভেন্টরি - ফেসবুক ব্যবহারকারীদের নিউজফিডে প্রদর্শিত ফেসবুকের সমস্ত সামগ্রী প্রতিনিধিত্ব করে।

থাকছে।


২. সংকেত - ফেসবুকে এই সংকেত যেখানে কোনও সামগ্রী দেখানো দরকার, যার আবার কিছু বিধি রয়েছে।

শক্তিশালী নিয়ম রয়েছে এবং রয়েছে

- পছন্দ, মন্তব্য এবং ভাগ অবশ্যই ব্যবহারকারীর পোস্টে থাকা উচিত

- প্রকাশক সামগ্রীতে অবশ্যই বন্ধুরা এবং মেসেঞ্জার শেয়ারের মাধ্যমে বাগদান থাকতে হবে।

- ভিডিও মন্তব্যে জবাব দিন (যা ইউটিউবে উপলব্ধ)


৩. ভবিষ্যদ্বাণী - এখানে ফেসবুক সিদ্ধান্ত নিয়েছে যে তাদের প্রোফাইল অনুযায়ী কে কোন পোস্ট প্রদর্শন করবে

ফ্যাশন সম্পর্কিত পোস্টে তার যদি আরও ব্যস্ততা থাকে তবে তাকে আরও দেখানো হবে।


৪. স্কোর - ফেসবুকের সমস্ত কিছুর স্কোর, ছবি বা ভিডিওর মানের স্কোর, কত আছে

ব্যস্ততা তার উপর ভিত্তি করে একটি স্কোর, সামগ্রী রচনার ভিত্তিতে একটি স্কোর, বিজ্ঞাপন সম্পাদনের উপর ভিত্তি করে একটি স্কোর,

আপনার স্কোর যত ভাল, আপনার বিজ্ঞাপনটি চালানোর সম্ভাবনা তত ভাল।


কেন ফেসবুক সিদ্ধান্ত নিয়েছে যে তারা অর্থবহ বিষয়বস্তুকে বেশি প্রাধান্য দেবে...


ফেসবুক এখন যা করতে চায় তা হ'ল ফেসবুক ব্যবহারকারীদের তাদের চাহিদা অনুযায়ী অগ্রাধিকার দেওয়া

অন্য কথায়, তারা পরিমাণের চেয়ে গুণমানকে অগ্রাধিকার দেবে। যারা এখানে ব্যবসা করছেন তাদের এখন চিন্তা-ভাবনা করতে হবে they বৃহত্তর দর্শকদের নির্বাচন ঠিক হতে পারে তবে কেবল এবং অপ্রয়োজনীয় পোস্ট পোস্ট করা থেকে বিরত থাকুন।


নিউজফিড পরিবর্তনের পরে অবশ্যই ফেসবুকের নতুন অ্যালগরিদম ব্যবসায়ের পক্ষে আরও শক্ত হয়ে উঠেছে

এটি লক্ষ করা গেছে যে ২০১৩ সাল থেকে প্রকাশকরা জৈব সমৃদ্ধি কীভাবে হ্রাস পেয়েছে তা দেখতে এবং চালিয়ে যেতে দেখেছেন।

এ থেকে পরিত্রাণ পেতে এবং আরও কম পছন্দ, মন্তব্য, শেয়ার রয়েছে এমন কিছু পোস্ট উত্পন্ন করার জন্য সামান্য কম অগ্রাধিকার সহ ব্র্যান্ড পোস্ট।


নীচে আরও কিছু টিপস দেওয়া হল


বানান সুন্দর সামগ্রী, এবং ভাগ করুন

দুর্দান্ত সামগ্রী হ'ল সেরা বিপণন কৌশল।


আপনি কি মানুষকে আপনার ওয়েবসাইটে নিয়ে যেতে চান? তারপরে আপনার পৃষ্ঠাটিকে এমনভাবে সাজান যাতে আপনার ক্লায়েন্ট এতে মূল্যবান, দরকারী ব্লগ পোস্ট, বিভিন্ন নির্দেশিকা এবং ভাল মানের ভিডিও খুঁজে পান।

আপনি কি চান যে লোকেরা আপনার অনলাইন স্টোর থেকে পণ্য কিনে? তাদের জন্য সহজ এবং মজাদার বৈশিষ্ট্যগুলি সরবরাহ করুন, পণ্য ভিডিও সরবরাহ করুন,

আকর্ষণীয় ছবি এবং ভাগ ক্রেতার রিভিউ দেয়।


আপনার ক্রেতা কারা তা জানার চেষ্টা করুন|


আপনার গ্রাহকদের গবেষণার সুবিধা হ'ল আপনি বুঝতে পারবেন আপনি কোন সামগ্রী তৈরি করছেন, সামগ্রী সমস্ত বয়সের জন্য এক হবে না। এটি সাধারণ তাই আপনার গ্রাহকরা কে প্রথমে তা বুঝতে পারেন এবং তারপরে তাদের সাথে বিভিন্ন ধরণের সামগ্রী প্রকাশ করুন, মনে রাখবেন সামগ্রী কেবল সেল নয় পোস্ট করা আছে।


নিয়মিত পোস্ট করুন তবে অগণিত নয়.


কিছু পৌরাণিক কাহিনী রয়েছে যা আপনাকে দিনে দুবার বা সপ্তাহে একটি পোস্ট পোস্ট করতে হয়।

কিছু গবেষণায় দেখা গেছে যে এলোমেলো পোস্টগুলিতে ক্লিকগুলি বেশি, তবে এটি আপনার পৃষ্ঠায় কত জন অনুসরণকারী এবং তারা কেন এই পোস্টটি দেখবে তার উপরও নির্ভর করে।


সময় খুবই গুরুত্বপূর্ণ.


একটি সফল ফেসবুক পোস্টের আর একটি বিষয় হল সময়, আপনি নিজের ফেসবুক অন্তর্দৃষ্টি থেকে দেখুন

আপনার পোস্টটি আরও নিযুক্ত থাকা আপনি যে কোনও সময় নিতে পারেন। তবে মাঝ বেলা শ্রোতাদের ধরলে

আপনি যদি সঠিক সময়ে পোস্ট করার বিষয়টি নিশ্চিত করতে চান তবে একটু আগে নয়, পরে নয়, সেক্ষেত্রে আপনার সময়সূচী

আপনি পোস্ট বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন।


বাগদানের বেটগুলি অবশ্যই বাদ দিতে হবে.


আপনার পক্ষে এমন অনেকগুলি পোস্টের মুখোমুখি হবে যা সম্পর্কিত পোস্টগুলির চেয়ে স্প্যামিং বেশি, যার ফলস্বরূপ আপনার পৃষ্ঠাটি ফেসবুকের কাছে গ্রহণযোগ্যতা হারাতে পারে। তাহলে কি করব?


কিছু টিপস পয়েন্ট আকারে দেওয়া হল।


1. কম হ্যাশট্যাগ ব্যবহার করুন, হ্যাশট্যাগগুলি আসলে আরও বেশি কার্যকর যখন কেউ সেই ট্যাগটি লিখে অনুসন্ধান করেন,

তবে এটি ফেসবুকে খুব জনপ্রিয় নয় যা ইনস্টাগ্রামে খুব জনপ্রিয় তবে আপনি যদি হ্যাশট্যাগ ব্যবহার করেন

তারপরে আপনি কম এবং সম্পর্কিত হ্যাশট্যাগ ব্যবহার করতে পারেন


২. লোকেরা সংযোগ করতে পারে এমন পোস্ট দিন, ফেসবুক তাদের অ্যালগরিদমে বলে says

(মানুষের মধ্যে কথোপকথন. তৈরি করে এমন পৃষ্ঠা পোস্টগুলি নিউজ. ফিডে আরও বেশি প্রদর্শিত হবে।)

বুঝতে পারছেন. যে পোস্টগুলিতে লোকেরা আরও সংযুক্ত থাকবে নিউজফিডের শীর্ষে থাকবে।


৩. যত তাড়াতাড়ি সম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করুন, এটি আপনাকে গুরুত্বপূর্ণ যে কেউ আপনাকে একটি মন্তব্য দেয়

আপনি কীভাবে কোনও বার্তা প্রেরণ করবেন কি করবেন না এই প্রশ্নের জবাব দিতে সক্ষম হয়েছিলেন

গুরুত্বপূর্ণ।


ধরা যাক কেউ আপনার কোনও পোস্টে মন্তব্য করে কিছু জানতে চায়, প্রাথমিকভাবে ফেসবুক বুঝতে পারে যে এই পোস্টটি নিযুক্ত রয়েছে, আপনি যদি দ্রুত উত্তর দেন এবং মন্তব্যকারীকে উত্তর দেন তবে ফেসবুক একটি স্পষ্ট সংকেত পাবে যে এটি প্রচার করার জন্য এটি একটি ভাল পোস্ট। করা যেতে পারে.


ফেসবুক বিজ্ঞাপন সম্পর্কে কিছু.


এটি যতই কঠিন শোনায়, এটি সত্য যে ফেসবুক বিজ্ঞাপনগুলির দাম বাড়ছে।

ছাপগুলি তরল, গ্লোবাল, বিহীন উপায়ে অর্জিত হয়।


অন্যান্য কারণগুলি অবশ্যই রয়েছে, যেমন theতু, আপনি যে পণ্য বা পরিষেবাতে কাজ করছেন, আপনার অবস্থান, তাই যেখানে ফেসবুক বিজ্ঞাপনগুলির ব্যয় বাড়ছে, সেখানে কীভাবে জড়িতভাবে জড়িত থাকতে হবে তা ভাবতে হবে, যদি আপনি বাড়িয়ে নিতে পারেন বাজেট, কিন্তু জৈব বিপণন। এটি সম্পন্ন করা হয়েছে।


অস্বীকার করার দরকার নেই যে ফেসবুক এখন আমাদের জীবনের একটি বড় অঙ্গ হয়ে গেছে, এটিও সত্য যে অনেকে এটি থেকে উপকৃত হচ্ছে, তাই বিপণনকারীদের উচিত ফেসবুকের মতো ফেসবুকে কাজ করা, যার অর্থ ফেসবুকের নিয়মগুলি বোঝা এবং সুসংবাদটি হ'ল এই নিয়ম মেনে চলুন। সহজ।

Post a Comment

নবীনতর পূর্বতন